সম্পর্ক
- দেবদত্তা পাল ১৬-০৫-২০২৪

অজুহাতের পর অজুহাত আকাশ ছুঁতে চায়...
সম্পর্কের টুনকো দেওয়াল চূর্ণবিচূর্ণ হয়।
মুহূর্ত গুলো, ক্রমেই হয় ফ‍্যাকাশে,
ব‍্যস্ততার মাঝে উকি দিয়ে যায় মনের আকাশে
চাওয়া পাওয়ার যোগ বিয়োগ চলে প্রতিদিন..
জীবন চলে তার খেয়ালে প্রাত‍্যহিক নিয়মে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।